১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


মেঘনা গ্রুপে চাকরির সুযোগ, কর্মস্থল চট্টগ্রাম

- ছবি : সংগৃহীত

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটিতে ডেপুটি ম্যানেজার/ম্যানেজার পদে একাধিক লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।
পদের নাম : ডেপুটি ম্যানেজার অথবা ম্যানেজার।
বিভাগ : পার্চেজ।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক অথবা সম্মান ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা : মাইক্রোসফট ওয়ার্ড, অ্যাক্সেল এবং ই-মেইল চিঠিপত্রের ব্যবহারিক অভিজ্ঞতা। ইংরেজি এবং বাংলা ভাষায় লিখিত এবং মৌখিক যোগাযোগের দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা : কমপক্ষে ৫ বছর।
চাকরির ধরন : পূর্ণকালীন।
কর্মক্ষেত্র : অফিসে।
প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)।
বয়সসীমা : উল্লেখ নেই।
কর্মস্থল : চট্টগ্রাম।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে : আগ্রহীদের ২৪ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
সোনালী ব্যাংকের সাথে একীভূত হওয়ার চুক্তি করল বিডিবিএল চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল শেরপুর পৌরসভার মেয়র খোকা সাময়িক বরখাস্ত জাতীয় নিরাপত্তা পরিষদে নিযুক্ত ইসরাইলি কর্মকর্তার পদত্যাগ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্রের সংসদীয় কমিটির প্রতিনিধিরা হালাল খাদ্যের বাজার ধরতে কমপ্লায়েন্স ইকো-সিস্টেম গড়ে তোলার আহ্বান ব্যবসায়ীদের জলাবদ্ধতায় দুর্ভোগে এলাকাবাসী, হুমকিতে শিল্পকারখানা পঞ্চপল্লীর মন্দিরে অগ্নিসংযোগে নির্মাণ শ্রমিকদের সম্পৃক্ততার প্রমাণ মেলেনি ফিলিস্তিনের গাজায় অবিলম্বে ইসরাইলি নৃশংসতা বন্ধ করতে হবে : জামায়াত আমির ১২ দলীয় জোট ও এলডিপির সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা

সকল